শুক্রবার, ১ এপ্রিল, ২০১১

Bura Boyosh E Vimroti - Kajer Meyer Sathe Choda Chudi


দিল সাহেব সত্তুর ছুই ছুই বিপত্নীক অবসরপ্রাপ্ত উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা। ছেলেমেয়েরা দেশদেশান্তরে ছড়িয়ে।শহরেপ্রাসাপোদম বাড়ীতে বাস করেন। পরিবারে চাকরীজীবি পুত্র ও পুত্রবধু ছাড়া আর কেউ থাকেন না। আরআছেড্রাইভার আর কাজের বুয়া। সারদিন বাসায় একা থাকতে হয়, হাঁপিয়ে ওঠেন পত্রিকা পড়ে আর টিভি দেখে।মাঝেমাঝে কোর্টকাছারিতে ঘুরে বেড়ান, বন্ধুবান্ধবের বাসায় যান। বেকার লোকদের কেউ পাত্তা দেয় না। এমনকিবাসারকুৎসিত কাজের বুয়াটাও না। ওই বেটির না আছে চেহারা, না আছে শরীর, না আছে বয়স। বেটে কালোথ্যবড়ানাকের বুয়াটাকে দেখলে তার মেজাজ খারাপ হয়ে যেত প্রথম প্রথম। সময়ে সয়ে এসেছে যদিও। তবু বেটিরদেমাগ দেখেঅবাক লাগে। কিন্তু বাসায় রান্নাবান্না আর সব কাজের জন্য ওই বুয়ার উপর নির্ভর না করে উপায় নেই।বুয়াকেরাগালে কখন কী ঘটায়, তাই দিল সাহেব বাসায় একা থাকলে দরজা বন্ধ করে ঘুমায়। চুরি চামারি করলেকরুক।


এক দুপুরে দিল সাহেবের মাথাটা আউলা করে দেয় বুয়াটা। রান্নাঘরের পাশেই বুয়ার থাকার ঘর। দিল সাহেবরান্নাঘরথেকে পানি আনতে গিয়ে বুয়ার ঘরে উঁকি দিল। এই সময় বুয়া ঘুমায়। উঁকি দিয়ে দিল সাহেবের কলজেটাতড়াক করেলাফ দিয়ে উঠলো। বয়াটা চিৎ হয়ে ঘুমেচ্ছে। কামিজের সামনের বোতামগুলো সব খোলা। খোলা জায়গাদিয়ে একটাস্তনের অর্ধেকটা বেরিয়ে আসছে। স্তনের কালো বোটাটা খাড়া। বয়স্ক স্তন দুটো বেশ বড়সড়। ভেতরেতালতাল চর্বিবোঝা যায়। এমনিতে এরকম স্তন কোন আকর্ষনীয় বস্তু না। কিন্তু আজকে কেন যেন নিন্মাঙ্গে অনেকদিনপর একটাসাড়া জেগেছে। টিভিতে একটা উত্তেজক ইংরেজী সিনেমা দেখার পর থেকেই শুরু হয়েছে। এই বয়সেউত্তেজনা জাগলেকি। কিছু করার নেই। কিন্তু এখন বুয়ার এই দৃশ্যটা দেখার পর মনে হচ্ছে -করার আছে। বুয়াটাখামাকা দুধ দেখিয়েঘুমাবে আর আমি বুইড়া বলে কিছু করবো না, তা হতে পারে না। নিজের সকল ভাবমুর্তি, ন্যায়নীতিবোধ হারমানলো নিন্মাঙ্গের প্রবল উত্তেজনার কাছে।

পা টিপে টিপে এগিয়ে গেল বুয়ার বিছানার কাছে। হাত বাড়ালেই খামচে ধরতে পারে উচিয়ে থাকা নগ্নস্তনটা।ঝাপিয়েপড়ে কামড়ে চুষে খেতে পারে এখুনি। মাথার ভেতরে কাম কাম কাম। বুড়ো ধোনটা খাড়া হয়ে লুঙ্গির সামনেদাড়িয়েগেছে। কিন্তু এই বুয়া বালিশের নীচে একটা দা নিয়ে ঘুমায়। একদিন দেখেছে। একা বাসায় যদি দিল সাহেবকেখুনকরে পালিয়ে যায়? না সাহস হলো না। একটু ধৈর্য ধরতে হবে। অন্য পথ বের করতে হবে। ধর্ষনের পথে যাওয়াঠিকহবে না। ধর্ষন সফল হলেও জানাজানি হয়ে যাবে। পা টিপে টিপে ফিরে এলেন দিল সাহেব। বাথরুমে ঢুকেসাবানহাতে নিলেন। দীর্ঘদিন এটা করা হয় না। আজ করতে হবে। খাড়া লিঙ্গে সাবান মাখাতে শুরু করলেন। তারপরবুয়াকুলসুমের নগ্ন স্তন চুষতে শুরু করলেন কল্পনায়। ডান হাতে শক্ত লিঙ্গটা মুঠোয় নিয়ে খেচতে শুরু করলেন।খিচতেখিচতে কল্পনায় স্তন চুষতে চুষতে সালোয়ার খুলে নিন্মাঙ্গের ভেতর ধোনটা ঢুকিয়ে ঠাপ মারা শুরু করতেইদিলসাহেবের শরীরে একটা কাঁপুনি দিল। আসছে। অল্পক্ষন পরেই চিরিক চিরিক করে মাল বেরিয়ে বাথরুমের ফ্লোরভরেগেল। আহ, অনেকদিন পর মাল ফেলা হলো। কী আরাম। বহবছর এটা কোথাও ঢোকেনি। মাল ফেলেনি।দিলসাহেবের কইলজাটা ঠান্ডা হয়ে গেল। গোসল সেরে বেডরুমে গিয়ে দুপুরের ঘুমটা দারুন হলো।

কিন্তু পরদিন আবারো কাম জাগলো দুপুর বেলা। ঠিক একই সময়ে কামভাব আসা শুরু করলো। আজকেভিন্নপথঅবলম্বন করলেন। ডাক দিলেন কুলসুমকে। বললেন শরীরটা ম্যাজম্যাজ করছে। কুলসুমের সময় থাকলে একটুতেলমালিশ করে দিতে পারবে কিনা।

-পারবি তো

-জী খালু পারবো

-এটা তোর এক্সট্রা কাজ। হা হা। তবে চিন্তা করিস না, এটার জন্য তোর আলাদা বকশিশ আছে।

-না না খালুজান, কী যে কন পয়সা লাগবো না, আপনার সেবা করাতো সওয়াবের কাম

-তুই যে কি বলিস, পরিশ্রম আছে না? তোকে বিনা পয়সায় খাটালে উপরঅলা নারাজ হবে

-আইচ্ছা দিয়েন।

-আগাম দিচ্ছি, এই নে

-ওমা, একশো টাকা? খালুজানের যে কী

-আয় শুরু কর, আগাগোড়া ভালো করে মালিশ করে দিবি। বুড়া মানুষ বলে ফাকি দিবি না।

-না খালুজান ফাকি দিমু না।

দিল সাহেব খালি গা হয়ে লুঙ্গি পরে উপুড় হয়ে শুয়ে পড়লেন। কুলসুম সরিষার তেলের শিশিটা নিয়ে পিঠেরমধ্যেমালিশ করা শুরু করলো। পিঠ, হাত, ঘাড়, কাধের অংশ মালিশ করে পায়ের গোছায় মালিশ করা শুরু করলো।হাটুরনীচ পর্যন্ত মালিশ করে হাত আর উপরে উঠলো না।

-কিরে কোমরের জায়গাটা আরো ভালো করি টিপে দ

-দিচ্ছি খালুজান

-কই দিলি, তুই মাঝখান বাদ দিয়ে নীচে চলে গেলি

-আচ্ছা আবার দিতাছি।

-লুঙ্গিটা একটু নামিয়ে দে অসুবিধা লাগলে, এখানে তুই আমি লজ্জার কি আছে

-আমার লজ্জা নাই, আপনার না লাগলে আমি পুরোটাই নামিয়ে দিতে পারি। হি হি হি

-দে দে, এই বয়সে কী আছে লজ্জার। সব তো গেছে

-না খালুজান, আপনের শরীর এখনো জোয়ান আছে। আমি হাত দিয়াই বুঝছি

-কস কি, কোথায় বুঝলি

-হি হি কমু না।

-আরে ক না। ক। বু্ইড়া দিলে একটু শান্তি পাই।

-আইচ্ছা কমু নে। অহন টিপা শেষ করি, আত ব্যাতা হয়ে গেছে।

-তাইলে হাতরে জিরান দে, তুই আমার কোমরের উপর উইঠা বস, তারপর কোমর দিয়ে চাপ দিতে থাক। এটাআরামলাগবে

-বসলাম

-লুঙ্গিটা নামায়া দে, নাইলে আটক আটক লাগে।

-টিকাছে, নামায়া বসতাছি

কুলসুম দিল সাহেবের লুঙ্গিটা নামিয়ে নগ্ন পাছার উপর উঠে বসলো। তারপর কোমর দোলানো শুরু করলো।দিলসাহেবের ধোনটা টাক টাক করে খাড়া হয়ে গেল নীচের দিকে। শরীরের চাপে উত্তেজনা টপ লেভেলে উঠে গেছে।

-কুলসুম

-জী খালুজান

-এই বয়সে পুরুষ মানুষের একটা কষ্ট কি জানিস।

-কী

-সাধ আছে সাধ্য নাই

-মানে কি

-মানে আমার তো বউ নাই বহুবছর। কিন্তু কেউ কি খবর নিছে বউ ছাড়া এই বুড়ো মানুষ কেমনে আছে? টাকাপয়সাসব আছে, কিন্তু এই সুখটা পাই না বহুদিন।

-জী

-আজকে আমার কত লজ্জা লাগতেছে তোকে দিয়ে গা মালিশ করাইতেছি, বউ থাকলে তোকে কষ্ট দিতে হতো না

-না খালু এ আর কি কষ্ট, আপনি সংকোচ কইরেন না।

-সংকোচ না কইরা উপায় আছে, আমার সব ইচ্ছা তো তোরে বলতে পারি না।

-কি ইচ্ছা

-তোরে বললাম আমার লুঙ্গি সরায়া বসতে, কিন্তু লজ্জায় বলতে পারলাম না তোর সালোয়ারটা নামায়া বস, বউথাকলেতাই বলতে পারতাম,

-সালোয়ার খুইলা বসলে আপনের আরাম লাগবে?

-লাগবে বলেই তো মনে হয়, কিন্তু কেমনে বলি তোরে।

-আপনি এমন কইরেন না তো? আপনি আমার মুরব্বী, আপনের এত কাজ করি এইটা কোন কাম হইলো? এইখুইলাবইলম। আপনি খালু চোখ বন্ধ করেন একটু।

-আহ বন্ধ করলাম, চোখ বাইন্ধা দে আমারে। পোড়া চোখে তোরে দেইখ্যা কি হইব।

কুলসুম সালোয়ার খুলে তার নগ্ন পাছাটা দিল সাহেবের পাছার উপর স্থাপন করে বসলো। তারপর দোলা দিতেশুরুকরলো। দিল সাহেবের অবস্থা তখন চরমে। মনে নানা ফন্দী কাজ করছে।

-তোর বয়স কতো কুলসুম?

-৪০ হইছে মনে অয়।

-তোর স্বামীর কি হইছে

-স্বামীতো আমারে ছাইড়া দিছে কয় বছর আগে

-কেন?

-আমি নাকি বাঁজা, সে অন্য জায়গায় বিয়া করছে আবার

-তুই কি আসলে বাঁজা?

-জানি না, তয় বাচ্চাকাচ্চা অয় নাইক্কা

-সে তোরে ঠিকমত লাগাইছে

-অনেক লাগাইছে, কিন্তু কাম হয় নাই।

-আহারে, কত বছর তোর স্বামী সোহাগ নাই

-তিনচাইর বছর তো হইবোই

-তোর অবস্থাও তো আমার মতো। তুই তো চাইলে আরেকটা বিয়া করতে পারস

-আমার যে চেহারা ছবি আমারে কে বিয়া করবো

-তোর চেহারা ছবি তো খারাপ না

-আর মাইয়া মানুষের যৌবন হলো আসল, তোর তো এখনো যৌবন আছে

-আছে? খালুজান যে কি কন, যৌবন থাকলো বুড়া মানুষের পাছার উপর নেংটা হইয়া বইসা থাকি?

-কুলসুম,

-জী খালুজান

-খুব আরাম লাগতাছে, তোর ভারে, আমার কোমরটা একদম হালকা লাগতাছে।

-আমারও ভালো লাগতাছে

-কেন

-বহুদিন পুরুষ মানুষের এত কাছাকাছি হই নাই। আপনে বুড়া হলেও আমি আরাম পাইতেছি।

-তোর জন্য দুঃখ লাগে, তোর যৌবন এইভাবে নষ্ট হইয়া যাইতেছে। আমার ক্ষমতা থাকলে আমি তোরে সুখ দিতেচেষ্টাকরতাম।

-আর সুখ লাগবো না খালুজান, আপনে আমারে এতটা কাছে আসার সুযোগ দিছেন এইটাই বেশী।

-আইচ্ছা, একটা কাম করা যায় না?

-কী

-তুই লজ্জা পাবি না তো?

-না বলেন না কী

-আমি বুড়া হলেও, মাঝে মাঝে আমার ওইটাও খাড়ায়, তুই চাইলে তখন সুখ নিতে পারস। তুই কোমরে বসারপরথেকে টের পাচ্ছি ওটা শক্ত হইছে।

-বলেন কি, উল্টায়া শোন তো?

-উল্টাইতাছি

দিল সাহেব চিত হয়ে যেতে খাড়া লিঙ্গটা ছাদের দিকে তাকিয়ে রইলো। কুলসুমের চোখ ছানাবড়া। সে হাতবাড়িয়েধরলো জিনিসটা। মুঠোর ভেতর চাপ দিল। দিল সাহেবের বুকে খুশীর আগুন। কাজ হইছে। এবার একটু চেষ্টাকরলেইবেটিরে চেপে ধরে চুদে দেয়া যাবে। কুলসুম শক্ত লিঙ্গটা নিয়ে হাতে মালিশ করতে লাগলো।

-নিবি ওটা?

-দিবেন?

-দেব, আয় তুই ওটার উপর বস। বসে আস্তে আস্তে ঢুকিয়ে নে। তোর যেমন ইচ্ছে। আমার তো শক্তি নাই।তোরখেলার জিনিস দিলাম, তুই ইচ্ছে মত খেল।

-আপনার এইটা খুব সুন্দর খালুজান। আমি আস্তে আস্তে নিব আপনারে ব্যাথা দিব না।

কুলসুম দিল সাহেবের কোমরের উপর তার যৌনাঙ্গটা নিয়ে ছিদ্র দিয়ে খাড়া লিঙ্গের আগাটা প্রবেশ করিয়ে দিল।ছিদ্রটাটাইট আছে। দিল সাহেব টের পেল। তবু আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে কোমরের উপর বসে পড়লো কুলসুম। পুরোছইঞ্চি ওর ভেতরে ঢুকে গেছে। দিল সাহেব এবার ওর উপরের কামিজটা খুলে ফেললেন। ব্রা টা ছেড়া। ওটাওখুলেফেললেন। বললেন ওকে আরেক সেট ব্রা কিনে দেবেন। বিশাল দুই স্তন। কামিজ পড়া থাকলে বোঝা যেতনা।গতকালদুপুরে দেখা স্তনটা এবার হাত দিয়ে ধরলেন। কচলাতে শুরু করলেন। কুলসুম স্তনটা মুখের কাছে এগিয়েদিতেদিল সাহেব বোটাটা খপ করে মুখে পুরে চোষা শুরু করলেন। ওদিকে কুলসুম উটবস শুরু করেছে। শুরু হয়েছে দুইঅসমবয়সী মানব মানবীর কামার্ত খেলা। দিল সাহেব নীচ থেকে তেমন ঠাপাতে পারছেন না। যা করার কুলসুমইকরছে।একসময় কুলসুম ক্লান্ত হয়ে গেল।

-খালুজান, এইবার আপনি উপরে উঠেন, আমি আর পারতেছিনা, কোমর ধইরা গেছে

-আচ্ছা, তুই শুইয়া পর, আমি এটা বাইর কইরা আবার ঢুকাইতেছি

-না খালুজান, ওটা ভেতরে থাক, আপনি গড়ান দিয়া আমার গায়ের উপর উইঠা পড়েন।

-বের না করলে গড়ান দিব কেমনে

-বাইর করলে ওইটা নরম হইয়া যাইবো, আর ঢুকাইতে পারবেন না।

-আচ্ছা, তুই কোমরটা চাপায়া রাখ আমার কোমরের সাথে, আমি গড়ান দিতেছি।

লিঙ্গটা ভেতরে রেখেই দিল সাহেব বহু কষ্টে গড়ান দিল। তারপর কুলসুমের গায়ের উপর উঠে গেলেন। কিনকোমরঠাপাতে পারছেন না। কি মুসিবত। ভেতরে জিনিস আসলেই নরম হয়ে আসছে। কোনমতে তবু চেপেরাখলেন।কুলসুমকে বললেন, দুধ দে, দুধ খেয়ে শক্তি নেই। আবার দুধে মুখ দিলেন। স্তন দুটো চুষতে চুষতে কোমরেরজোরবাড়াতে চেষ্টা করলেন। একটু একটু বাড়ছে, শক্ত হচ্ছে আবার লিঙ্গটা। এবার ঠাপানো শুরু করলেন ভেতরেরেখেই।আলগা ঠাপ দিতে পারলেন না। আলগা ঠাপ হচ্ছে লিঙ্গটা চার পাচ ইঞ্চি বাইরে এনে পিষ্টনের মতো আবারঠপাৎ ঢুকিয়ে দেয়া। এরকম মার জোয়ান বয়সে বহু চালিয়েছেন। এখন পারছেন না। ভেতরে ঠাপাতে ঠাপাতে মনেপড়লো, মালটা ভেতরে ফেলবেন। কুলসুম বাঁজা, প্রেগনেন্ট হবার সম্ভাবনা নাই। ভাগ্যিস। নইলে কনডম নিতে হতো।এইবয়সে কনডম কিনা বিরাট ঝামেলা হতো। সন্দেহ করতো লোকে। চুড়ান্ত কয়েকটা ঠাপানি শেষে মাল বের হয়েগেলদিল সাহেবের। ক্লান্ত হয়ে গড়িয়ে পড়লেন বিছানায়। আজব দুটি নগ্ন শরীর বিছানায়।

খালুজান নিয়মিত সুযোগ নেয়। কুলসুম নিয়মিত কামাই করে। টাকা আর সুখ দুটোই। বুইড়া তেমন কিছু করতেপারেনা। কোনমতে ঢুকাতে পারলেই খতম। তবু কুলসুম শরীরে যতটুকু আনন্দ নেয়া যায় বুড়োকে দিয়ে নিয়েনেয়।বুড়োকে তার দুধগুলো খাওয়াতে খুব আমোদ লাগে। বাচ্চা ছেলের মতো পাশে শুইয়ে মুখের মধ্যে তুলে দিলেবড়োচুকচুক করে খায়। কখনো কামড়ে দিতে চায়। বুড়ো তার স্তনের খুব ভক্ত। যে স্তন তার স্বামী চেখেও দেখতো নাবিশ্রীবলে। বুড়ো তার স্তন চুষে দেয় বলে সে আজ প্রথমবারের মতো বুড়োর লিঙ্গ চুষলো। সে কয়েকদিন ধরে টেরপাচ্ছিলবুড়ো খবিস কিছু করতে চায়। কিন্তু না বোঝার ভান করে ছিল। আজকে বুড়ো তার গায়ের উপর উঠে বসেদুইস্তনের মাঝখানে খাড়া লিঙ্গটা রেখে স্তনচোদা দিচ্ছিল। স্তন চোদা হচ্ছে, থলথলে বড় স্তন যাদের তাদের জন্যমজাদারজিনিস। বুড়ো দুইস্তনকে দুহাতে জড়ো করে তার মাঝ দিয়ে লিঙ্গটা রাখলো। তারপর স্তনবোটা টিপতে টিপতেলিঙ্গটাঠেলতে লাগলো মাঝবরাবর। ঠেলতে ঠেলতে বুড়ো আরো উপরের দিকে উঠে এল। একপর্যায়ে বুড়ো দুইস্তনেরউপরপাছা দিয়ে বসলো আর তার মাথাটা দুহাতে ধরলো। ধোনটা ঠোটের সাথে লাগিয়ে বললো-খাও সোনামনি। মুখখুলছিনা দেখে বুড়ো নাকের ছিদ্রের সাথে ডলাডলি শুরু করলো। তারপর গালে গলায় দাতে চোখে সব জয়গায়একাধারেলিঙ্গটা ঘষতে লাগলো। কুলসুম মুখ খুললো না। বুড়ো অনেক অনুনয় করাতে বললো। চুষলে পাচশো টাকাদিতেহবে। কামার্ত বুড়ো রাজী হলো। বললো, দেবো। এবার হা কর।

কিন্তু কুলসুম এভাবে রাজী না। সে বুড়োকে লিঙ্গটা ধুয়ে আনতে বললো। বুড়ো বললো, তুই ধুয়ে নে। আমি পারবোন।বাথরুমে গিয়ে কুলসুম দিল সাহেবের অঙ্গটা সাবান দিয়ে ভালো করে ঘষে ধুয়ে ফেললো। ধোয়া শেষে তোয়ালেদিয়ে মুছেবুড়োকে চিত হয়ে শোয়ালো। তারপর নিজে বুড়োর দুই পায়ের মাঝখানে মাথাটা নিয়ে আধশোয়া হলোবিছানায়।বুড়োর জিনিস নরম এখন। কুলসুম শুকে দেখলো, গন্ধ নেই। জিহবা দিয়ে চাটলো আগাটা। মুন্ডিতে চুমুখেল। বিচিদুটোতে নাক ঘষলো। চুমু খেল। তারপর তুলতুলে নরম জিনিসটা মুখে নিল। এই তুলতুলে ইদুরের মতোজিনিসটা এতবড় ও শক্ত হয়ে যায় কিভাবে। মুখের ভেতরে লিঙ্গটা নিয়ে ভাবতে লাগলো কুমকুম।

valo lagle comments diben pls...

1 টি মন্তব্য: